বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে জেলেদের জালে ধরা পড়া বাঘাইড় মাছের দাম ৪ লাখ টাকা!



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে আবারও জেলেদের জালে ধরা পড়েছে সাড়ে ৪ মণ ওজনের বাঘাইড় মাছ। শুক্রবার (৭ মে) রাতে ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে।

আজ শনিবার (৮ মে) সকাল ১০টার দিকে মাছটি বিক্রির জন্য সিলেটের বন্দরবাজার এলাকার লালবাজারে তোলা হয়। এদিকে লালবাজারে বিক্রির জন্য তোলা হলে বাঘাইড় মাছটির খবর শুনে উৎসুক মানুষের ভিড় জমেছে।

মাছটির বিক্রেতা লালবাজারের ব্যবসায়ীরা জানান- মাছটি ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে শুক্রবার রাতে জেলেদের জালে আটকা পড়ে। পরে সেটি বিক্রির জন্য জেলেরা আজ শনিবার সকালে কাজীরবাজার মাছের আড়তে নিয়ে আসেন। সেখান থেকে তারা মাছটি বিক্রির জন্য লালবাজারে নেন।

তিনি বলেন- ক্রেতাদের কাছে সাড়ে ৪ মণের বাঘাইড় মাছটির দাম চাওয়া হচ্ছে ৪ লাখ টাকা। আস্ত মাছ কেনার মতো ক্রেতা না থাকায় দুপুর ২টায় কেটে কেজি দরে বিক্রি করার সিদ্ধান্ত হয়েছে। মাছটির প্রতি কেজি দুই হাজার থেকে আড়াই হাজার টাকায় বিক্রি করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এর আগেও ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে কয়েকবার বাঘাইড় মাছ জেলেদের জালে ধরা পড়লে সিলেটের বন্দরবাজার এলাকার লালবাজারে নিয়ে বিক্রি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন