রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

ফেঞ্চুগঞ্জের এশিয়া ফুডসের পাউরুটিতে মরা টিকটিকি…



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : মৌলভীবাজারের চাঁদনিঘাট ব্রিজের পাশে অবস্থিত নুসরাত এন্টারপ্রাইজ থেকে একটি পাউরুটি কিনেন এক ক্রেতা। খাবার সময় তিনি দেখেন পাউরুটিতে মরা টিকটিকি লেপ্টে রয়েছে। ঘৃণাভরে আর সেটি মুখে তুলতে পারেননি।

পণ্য প্রতারণার এমন ঘটনায় সেই ক্রেতা শবনম সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলায় অবস্থিত ওই পাউরুটি উৎপাদনদকারী প্রতিষ্ঠান এশিয়া ফুডসের বিরুদ্ধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার বরাবারে প্রমাণসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) অভিযোগটি নিষ্পত্তির লক্ষে অভিযোগকারী এবং অভিযুক্ত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের উপস্থিতিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার কার্যালয়ের অফিসকক্ষে এক শুনানি অনুষ্ঠিত হয়।

এই শুনানি এশিয়া ফুডস সিলেটের ম্যানেজার আওলাদ হোসেন উপস্থিত থেকে অভিযোগের দায় স্বীকার করে নেন। পুরস্কৃত অর্থ বুঝে নিচ্ছেন অভিযোগকারী শবনম।

অভিযোগটির সত্যতার পরিপ্রেক্ষিতে সার্বিক দিক-বিবেচনা করে এশিয়া ফুডসকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার অর্থ এশিয়া ফুডস সিলেটের ম্যানেজার আওলাদ হোসেন তাৎক্ষণিক পরিশোধ করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজারের সহকারী পরিচালক মো. আল আমিন জানান, আইনানুযায়ী অভিযোগকারী শবনমকে জরিমানার শতকরা ২৫ শতাংশ অর্থাৎ ৭ হাজার ৫শ টাকা তাৎক্ষণিক দেওয়া হয়েছে। (সূত্রঃ সিলেট প্রতিদিন)

সংবাদটি শেয়ার করুন