সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

প্রবাসী বি এন পি নেতা আবুল কাশেম মুর্শেদ’র অর্থায়নে দক্ষিণ সুরমায় খাদ্যসামাগ্রী বিতরণ



দক্ষিণ সুরমা প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান শাখার সাধারণ সম্পাদক ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার সদস্য আবুল কাশেম মুর্শেদ’র অর্থায়নে আজ ৫ মে বুধবার দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়ন বিএনপির সহযোগিতায় করোনাকালীন সময় ইউনিয়নের হত দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও ২নং ওয়ার্ড সভাপতি মোঃ হাবিবুর রহমান মাছুম’র সভাপতিত্বে এবং সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদের পরিচালনায় খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ইকবাল বাহার চৌধুরী।

খাদ্য সামগ্রী বিতরণে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক ডাঃ এনামুল হক, ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য রুহেল আহমদ কালাম, ইমরানুজ্জামান ইমরান, রায়হান আলম, আবু রায়হান আহমদ রাজু, বিএনপি নেতা কাওছার আহমদ, আব্দুস সামাদ হাসান, মন্জু আহমদ, কামাল উদ্দিন, মোঃ রফিক মিয়া, সেলিম আহমদ, রুহুল আমিন- প্রমুখ।

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামান করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সিলেট রেলওয়ে কলোনি মসজিদের ইমাম মাওলানা নরুউদ্দিন। এর আগে খতম কুরআন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন