মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রীমঙ্গলে খাদ্য সামগ্রী বিতরণ



বিশেষ প্রতিনিধি : শ্রীমঙ্গল উপজেলায় করোনাভাইরাস ও ক্ষতিগ্রস্ত অসহায় কর্মহীন-হত দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (১০ জুলাই) সকালে শ্রীমঙ্গল উপজেলা পলিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

এসময় উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকল্প অফিসার আসাদুজ্জামান ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়- প্রমুখ।

এর আগে শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩নং সদর ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আর চাল এবং দুপুর ১২টায় কালীঘাট ইউনিয়নের ৭শ’পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার জি.আর চাল বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়াল ও শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন- প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন