রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

ধীরাজ পাল হত্যারহস্য উদঘাটন ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে দক্ষিণ সুরমায় মানববন্ধন



বিশেষ প্রতিনিধি : বালাগঞ্জে ইটভাটার ব্যাবস্থাপক ধীরাজ পাল হত্যারহস্য উদঘাটন ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন নগরের দক্ষিণ সুরমার আলমপুর এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ের সামনে মানববন্ধন করেন তারা। এসময় সিলেট সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড ও দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দারা অংশ নেন।

মানববন্ধন শেষে সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সিলেট রেঞ্জের উপ মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে ধীরাজ হত্যা রহস্য এখন উদঘাটিত না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে, সুষ্টু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত ও গ্রেপ্তারের দাবি জানানো হয়।

উল্লখ্য, গত ২৮ মে বালাগঞ্জের গহরপুরে নিজ কর্মস্থলে নৃশংসভাবে খুন হন ধীরাজ পাল। তিনি ওই এলাকার একটি ইটভাটায় ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। নিজ কার্যালয়েই তাকে দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়। ধীরাজ পাল দক্ষিণ সুরমার আলমপুর এলাকার দিজহ্রন্ত্র পালের ছেলে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছয়েফ খান, সাদিক খান, আব্দুল আহাদ, শামিম কবির, নাজিম উদ্দিন, কবির আহমদ, রাজু পাল, রাসেল আহমদ, রিকন পাল, আব্দুল হাছিব, জাহাঙ্গির আলম, দিপঙ্কর পাল টিপু, আমিন আহমদ, মাসুম আহমদ, জামিল আহমদ, উজ্জ্বল রঞ্জন, হিমেল দেব, নিহতের ছেলে প্রভাকর পাল বাপ্পা, প্রবাল পাল মান্না- প্রমুখ।

মানববন্ধন শেষে সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মদের কাছে ধীরা পাল হত্যা রহস্য উদঘাটনের দাবিতে স্মারকলিপি পেশ করা হয়। ডিআইজি মফিজ উদ্দিন আহম্মদ স্মারকলিপি গ্রহণ করে জানান- এ হত্যা রহস্য উদঘাটনে পুলিশ আন্তরিকভাবে কাজ করছি। আশা করছি আমরা দ্রুতই হত্যাকারিদের গ্রেপ্তারে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন