রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

দুবাই প্রবাসীর লাশ ঘরে, স্ত্রী পলাতক



বিশেষ প্রতিনিধি : ফেনীতে মো. সোহেল (৩৫) নামে দুবাই প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্ত্রী শিউলি আক্তার।

আজ শুক্রবার সকালে ফেনী শহরের নাজির রোড এলাকার চৌধুরী সুলতানা ম্যানশন ভবনের ষষ্ঠ তলা থেকে সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়- দুবাই প্রবাসী মো. সোহেলের সৎমাকে নিয়ে দীর্ঘদিন ধরে স্ত্রী শিউলি আক্তারের সঙ্গে পারিবারিক কলহ চলে আসছিলো। ঈদুল আযহায় প্রবাসী সোহেল দেশে ফিরলে সৎ মায়ের ভরণপোষণ নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। আজ শুক্রবার রাত ২টার দিকে তাদের মধ্যে ফের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হলে স্ত্রী শিউলি আক্তার বটি দিয়ে স্বামী সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় বলে দাবি করেন নিহতের স্বজনরা।

স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান- ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার নুরুন্নবী বিপিএম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম ও জেলা গোয়েন্দা পুলিশসহ সিআইডির একটি দল। এ ঘটনায় স্ত্রী শিউলি আক্তারকে আটক করতে একাধিক দল কাজ করছে বলে জানান তিনি।

নিহত সোহেল স্ত্রী ও দুই সন্তান রিহান (৭) জান্নাত (৪) সহ সৎ মাকে নিয়ে ওই ভবনটিতে ভাড়া থাকতেন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটুরিয়া গ্রামের আবুল কালামের ছেলে।

পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ ঘটনায় তার স্ত্রী শিউলী জড়িত। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে। শিউলীকে আটক করতে পুলিশের একাধিক দল চেষ্টা করছে।

 

সংবাদটি শেয়ার করুন