সোমবার, ২১ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

দুঃসময়ে গরিব, দুঃখিদের পাশে দাঁড়িয়ে প্রবাসীরা গৌরবময় ভূমিকা পালন করছেন : নাদেল



বালাগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- দুঃসময়ে দেশের গরিব, দুঃখিদের পাশে দাঁড়িয়ে আমাদের প্রবাসীরা যুগে যুগে গৌরবময় ভূমিকা পালন করছেন। কষ্টার্জিত অর্থে দেশের আর্ত-সামাজিক উন্নয়নে প্রবাসীরা যে অবদান রেখে যাচ্ছেন তা কোনদিন হারিয়ে যাবে না। করোনাভাইরাস জনিত দুর্যোগের সময়েও সরকারের পাশাপাশি প্রবাসীদের প্রশংসনীয় অবদান রয়েছে, তারা আমাদের অহঙ্কার।।

তিনি শনিবার (০৮ মে) দুপুরে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের খাঁপুর গ্রামে যুক্তরাজ্য প্রবাসী দুই সহোদর, সমাজকর্মী আজির উদ্দিন আবদাল মিয়া এবং মো. আজাদ মিয়ার উদ্যোগে স্থানীয় ৪শ’টি অস্বচ্ছল, সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি-লুঙ্গি এবং নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মো. আজাদ মিয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মতিন রহমান, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমান, সমাজকর্মী শাহ আলম, মাওলানা আব্দুল জলিল- প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় অস্বচ্ছল ও সুবিধাবঞ্চিত ৪শটি পরিবারকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি-লুঙ্গি এবং নগদ অনুদান প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন