শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

দীর্ঘ ১৭ বছর পর ফেঞ্চুগঞ্জে যুবদলের আহবায়ক কমিটি গঠন : নেতাকর্মীরা উজ্জীবিত



ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু’র নির্দেশক্রমে সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমেদ গত ৭ ফেব্রুয়ারি দীর্ঘ ১৭ বছর পর ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি অনুমােদন করেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয়েছে সাবেক সফল ছাত্র নেতা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সদ্য সাবেক সহ-সভাপতি, যুব রাজনীতিবিদ, যুব রাজনীতির উজ্জল তারকা আব্দুল কাদির জিলা।

সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্ব প্রদান করা হয়েছে ৫ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আহমেদ জিলু সহ ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

দীর্ঘ ১৭ বছর পর ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের কমিটি গঠিত হওয়ায় যুবদল নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চলতা ফিরে এসেছে। কর্মীদের মধ্যে আনন্দ – উদ্দীপনা দেখা দিয়েছে।

নেতাকর্মীরা আশাবাদী ক্লিন ইমেজ যুবরাজনীতিবিদ আব্দুল কাদির জিলা ও চেয়ারম্যান আহমেদ জিল’র নেতৃত্বে যুবদল সংগঠতিত্ব হয়ে অতীতের মত আন্দোলন সংগ্রামে রাজপথে সাহসী ভূমিকা রাখবেন।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন যুবদল জিয়ার আদর্শ লালন করে, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে আরাে শক্তিশালী ও দলের কার্যক্রমকে গতিশীল করতে যুবদলের নেতাকর্মীরা দায়িত্ব পালন করবেন।

ইতােপূর্বে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিনপির ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে দীর্ঘ ১৭ বছর পর ত্যাগী নির্যাতিত স্বচ্ছ যুব রাজনীতিবিদ দিয়ে কমিটি গঠন করায়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদল ৪১ সদস্য কমিটি’র আহবায়ক আব্দুল কাদির জিলা ও যুগ্ম আহবায়ক আহমেদ জিলু চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক এম জে আহমদ জাবেদ। যুগ্ম আহবায়ক জানুর রহমান পারভেজ, যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান চৌধুরী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম রাসেল, যুগ্ম আহবায়ক রাজেল আহমদ, যুগ্ম আহবায়ক সিরাজ উদ্দিন মেম্বার, যুগ্ম আহবায়ক টুটুল আহমদ, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম খান, যুগ্ম আহবায়ক শিপার আহমদ, যুগ্ম আহবায়ক রিমন হাসান রিমু, যুগ্ম আহবায়ক আতিক আহমেদ চৌধুরী, যুগ্ম আহবায়ক তারেক আহমদ খান, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন লিটন।

সদস্যঃ লুৎফর রহমান, মতিউর রহমান মুকুল, জুবায়ের আহমদ জুবের মেম্বার, শামীম আহমদ, কামরুলামন ছুরু, মােঃ ছোটন মিয়া, সদস্য শাহ দিনার আহমদ, রাজিন হােসেন, আরমান আহমদ, হাবিবুর রহমান পিন্টু, আবুল হােসেন, কামরুল ইসলাম, শেখ মােঃ জাকারিয়া, জাহাঙ্গীর আলম, দেওয়ান মাহমুদ পাভেল, আসিফ গনি নিপু, ইন্তাজ মিয়া, কামরুল ইসলাম, সামাল হােসেন রুমেল, সাজু আহমদ খান, শিব্বির আহমদ, অলিদ আহমদ সেন্টু, রতি বিশ্বাস, আরিফুল ইসলাম খায়রুল। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন