সোমবার, ২১ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় মামলার বাদীকে প্রাণনাশের হুমকি…



দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ দক্ষিণ সুরমা উপজেরার তেতল্লী ইউনিয়নের আকিলপুর গ্রামের সোনাফর আলী মেয়ে সালমা বেগম ও রহিমা বেগম গংয়ের ভূমি জবর দখল নিয়ে মারধরের ঘটনার দক্ষিণ সুরমা থানায় সালমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন (মামলা নং- ২২৩/১৬)। এই মামলার আসামীরা আদালত থেকে জামিন নিয়ে ফিরে এসে মামলা তুলে নেওয়ার জন্য বাদীনী ও তার পরিবারের সদস্যদের ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি প্রর্দশন করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

জানা যায়, গতকাল শনিবার বিকাল ৪টায় ওই মামলার আসামিরা বাদীর বসতঘরে হামলা করে এবং লুটপাট চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

সালমা বেগমের বোন রহিমা বেগম বাদী হয়ে শনিবার রাতেই দক্ষিণ সুরমা থানায় জীবনের নিরাপত্তা ও আইনী সহায়তা পাওয়ার নিমিত্তে ৫ জনের নাম উল্লেখপূর্বক এবং আরো কয়েকজনকে অজ্ঞাত রেখে একটি সাধারণ ডায়েরী করেন (নং-১২৮২, তাং ২৪/১২/১৬)।

যে পাঁচজনের নামোল্লেখ করা হয়েছে, তারা হচ্ছেন- মৃত রিফাত উল্লাহর ছেলে মজমিল আলী (৪৫), চাঁন মিয়ার ছেলে খালেদ (২২) ও সালেক (২০), মৃত গরীব উল্লাহর ছেলে শফিক মিয়া (৪০) এবং সুন্দর আলী (২৫)।

সংবাদটি শেয়ার করুন