রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় ভারতীয় মদ অফিসার চয়েজসহ আটক ১



দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ ভারতীয় মদ অফিসার চয়েজসহ ১ জনকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটেলিয়ান (এপিবিএন) -এর একটি বিশেষ দল। এ সময় তাঁর কাছ থেকে ৪০ বোতল অফিসার চয়েজ জব্দ করা হয়।

৭ এপিবিএন-এর নায়েক শহিদুর রহমান পাবেলের দেয়া তথ্যে জানা যায়- রোববার সন্ধ্যা ৭টার দিকে নগরীর দক্ষিণ সুরমার লালাবাজারে অভিযান পরিচালনা করে আমর্ড পুলিশ ব্যাটেলিয়ানের একটি বিশেষ দল। সিলেটের কুখ্যাত মাদক ব্যবসায়ী জালাল এবং বেলালকে আটকের উদ্যেশে পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন ইন্সপেক্টর আকরাম হোসেন। অভিযানের বিষয়টি বুঝতে পেরে জালাল ও বেলাল পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশের জালে আটকা পড়ে তাদের সহযোগী মহিবুদ্দিন মিসবাহ (২০)।

এ সময় তার কাছ থেকে ৪০ বোতল ‌‌”অফিসার চয়েজ” জব্দ করা হয়। আটককৃত মিসবাহ দক্ষিণ সুরমা থানার পশ্চিম বালকি বিলপার গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে।

৭ এপিবিএন-এর পুলিশ পরিদর্শক আবরাম হোসেন বলেন, ইন্সপেক্টর আকরাম হোসেন-এর নেতৃত্বে এবং এস আই আলী খান, এস আই সাঈদ খন্দকার, এএসআই মামুন, নায়েক পাবেল ও কনস্টেবল রক্সি সাহসীকতায় আমরা মাদকের গডফাদার জালালের সহযোগীকে আটক করতে পেরেছি। গডফাদারদের ধরতে আমাদের এরকম অভিযান অব্যাহত থাকবে। এস আই আলী খান বাদী হয়ে দক্ষিন সুরমা থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন আবরাম হোসেন।

সংবাদটি শেয়ার করুন