বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় বস্তাবন্দী লাশ উদ্ধার: আটক ৪, প্রাইভেট কারটিও জব্দ



দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ দক্ষিণ সুরমার জৈনপুর হাওর এলাকা থেকে বুধবার বিকালে হাত-পা বাধা অবস্থায় নজরুল ইসলাম নামের এক রেন্ট-এ কার ড্রাইভারের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে আটক করেছে। ছিনতাই হওয়া প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, গত ১ জানুয়ারি রাতে একটি চোরাই প্রাইভেট কারসহ (নম্বর-রেজিঃ নং- ঢাকা মেট্রোঃ ক- ০৩-৮৭১৭) গোলাপগঞ্জের রাসেল আহমদ (১৯) ও চাঁদপুরের মাহবুবুল আলম (১৮) নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে তারা জানান, তারা সহ আরো দুইজন উল্লেখিত প্রাইভেট কারটি বিয়ানীবাজার থানা এলাকা হতে ছিনতাই করে। অপর দুই ছিনতাইকারী হচ্ছে-জুম্মান আহমদ (১৮) ও জুয়েল আহমদ রাহুল (২৩)।

জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, আসামী রাসেল আহমদ ও মাহবুবুল আলমকে গাড়ীটি বিক্রয়ের উদ্দেশ্যে সুনামগঞ্জে নিয়ে যাওয়ার সময় আবু সরকার ও স্থানীয় লোকজন তাদেরকে আটক করেন। জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, প্রাইভেট কারটি ১ লাখ ৬০ হাজার টাকায় বিক্রি করে তারা জুয়েল আহমদ রাহুল ও জুম্মান আহমদের নিকট টাকা বুঝিয়ে দেয়ার পরমর্শ করে। পরবর্তীতে পুলিশ অভিযান পরিচালনা করে উল্লেখিত জুয়েল আহমদ রাহুল’কে শিবগঞ্জ এলাকা ও জুম্মান আহমদ’কে কদমতলী এলাকা হতে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন