সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা সম্পন্ন



দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। সোমবার (৩১ মে) বিকালে কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজের মাঠে খেলাটি সম্পন্ন হয়।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আব্দুল হক এর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার আব্দুল আহাদের পরিচালনায় ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য রাজ্জাক হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাহমুদ হোসেন, দক্ষিণ সুরমা মহামেডান স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক হাজী আব্দুস সাত্তার, উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন মিঠু, যুবনেতা শাহীন আহমদ, লায়েস আহমদ, রাসেল আহমদ- প্রমুখ।

তুমুল উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় মোগলাবাজার ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ট্রাইব্রেকারে ৪-৩ গোলে বরইকান্দি ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন কাওছার আহমদ, সহযোগী হিসাবে দায়িত্ব পালন করেন গিয়াস উদ্দিন ও সালাহ উদ্দিন রাজু।

উল্লেখ্য, গত ২৮ মে শুক্রবার কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজের মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এই টুর্নামেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন থেকে ১০টি দল খেলায় অংশ গ্রহণ করে।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন