বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় প্রবাসী আফরোজ আলীর পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকমঃ দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজারে যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক আফরোজ আলীর পরিবারে পক্ষ থেকে শুক্রবার বিকেলে গরীব ও দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ বলেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- সমাজের প্রতিটি সচ্ছল, বিত্তশালী ও প্রবাসী ভাইদের আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। দুস্থ, অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের দূর্ভোগে ও দূর্দিনে পাশে থেকে তাদের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। গরীব দুখী মানুষের সেবায় সব সময় নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে। সমাজ ও দেশের সার্বিক উন্নয়নে অবহেলিত মানুষের পাশে থেকে যে কোন দূর্যোগ মুহুর্তে মানবতার কল্যাণে কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

যুক্তরাজ্য প্রবাসী আফরুজ আলীর সভাপতিত্বে ও লালাবাজার ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আহমদের পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল খালিক, তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসমা কামরান, লন্ডন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি সেলিম আহমদ, যুক্তরাজ্য প্রবাসী মানিক মিয়া, দক্ষিন সুরমা উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক আশিক আলী, সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ, যুক্তরাজ্য প্রবাসী রুকন আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন- জয়ন্ত গোস্বামী, নুরুজ্জামান, মাজেদুর রহমান মাজেদ, ফজলুর রহমান, সাকির আহমেদ, ওয়াহিদুর রহমান, সাব্বির আহমদ, এনাম আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন