বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় গরীব ও শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ



দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ এমএসবি ফাউন্ডেশন সিলেট মহানগর ২৬নং ওয়ার্ড শাখার সভাপতি সাহেদ আহমদ সুমিনের উদ্যোগে রবিবার সন্ধ্যা ৭ টায় গরীব ও শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা এডঃ রফিকুল রফিকুল হকের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা ইয়ামিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, অর্থমন্ত্রীর এপিএস কিশোর ভট্টাচার্য্য জনি, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, এমএসবি ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহনুর রশিদ চৌধুরী, কদমতলী এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুল মন্নান, আহমদ মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন- শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা সাহেদ আহমদ সুমিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খছরুজ্জামান, জুনেদ আহমদ, ফাহাদ আহমদ, সুয়েজ আহমদ, সাদ্দাম আহমদ, আব্দুল আহাদ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাহেদ আহমদ সুমিনের এই মহান উদ্যোগটির জন্য আমি তাকে সাধুবাদ জানাই এবং ভবিষ্যতে যেন এরকম গরীবদের সাহায্যে সাহেদ আহমদ সুমিনের মত সবাই যেন এগিয়ে আসতে পারে সেজন্য আমি সবাইকে আহবান জানাচ্ছি।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা এসময় ১২০ জন গরীব শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন