শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

দক্ষিণ সুরমায় অটোরিকশাসহ ছিনতাইকারী আটক



বিশেষ প্রতিনিধি ; দক্ষিণ সুরমায় ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করেছেন ছিনতাইয়ের শিকার মো. রফিকুল ইস’লাম (৩০)। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে দক্ষিণ সুরমার তেতলী পয়েন্টে এ ঘটনা ঘটে।

মো. রফিকুল ইসলাম কুমারপাড়া এলাকার বাসিন্দা আহমদ হোসেনের ছেলে।

খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে এসে ছিনতাইকারীকে আটক ও একটি সিএনজি চালিত অটোরিকশা জ’ব্দ করে নিয়ে যায়। আটক ছিনতাইকারীর নাম শিপন আহম’দ (২৮)।

সে বালাগঞ্জ উপজে’লার দেওয়ান বাজার গহরপুরের বাসিন্দা। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা হয়েছে।

জানা যায়- সিলেটের কুমারপাড়া এলাকার বাসিন্দা মো. রফিকুল ইসলাম দক্ষিণ সুরমার ক্বীন ব্রীজের সামন থেকে বিশ্বনাথ বাজারে যাওয়ার জন্য একটি সিএনজি চালিত অটোরিকশায় উঠেন। অটোরিকশায় চালকসহ ৩ জন যাত্রী বসা ছিল। অটোরিকশা কিছুক্ষণ যাওয়ার পর রাত অনুমানিক ৮টা ২০ মিনিটের দিকে সিলেট-সুনমগঞ্জ বাইপাস সড়কের দিকে চালক চালিয়ে ভিতরে দিকে যেতে থাকে। তখন রফিকুল ইসলাম অটোরিকশা চালককে বলেন- ‘গাড়ী থামা’ও এদিকে কোথায় যাচ্ছ।

বলার সাথে সাথে অটোরিকশায় থাকা ৩ জন তার গলায় এবং পেটে চাকু ধরে, দুই হাত পিছন দিকে বেঁধে তার চোখে একটি কাপড় বেঁধে প্যান্টের বাম পকেট হতে মোবাইল ফোন সেট, নগদ ১২ হাজার টাকা ও সাথে থাকা ৫ হাজার টাকা মূল্যের এক বস্তা চা পাতা নিয়ে তাকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস রোডের খানুয়া গ্রামের রাস্তার মুখে ফেলে দেয়।

এরপর তারা অটোরিকশা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের দিকে যেতে থাকে। তখন রফিকুল ইস’লামের চিৎকারে শাহাদাত আলী নামের এক মোটরসাইকেল আরোহী তার মোটরসাইকেল থামালে, তিনি বিস্তারিত ঘটনা বললেন। এরপর মোটরসাইকেলে নিয়ে অটোরিকশাকে ধাওয়া করেন। তেতলী পয়েন্টে উপস্থিত লোকজনদের সহায়তায় অটোরিকশার চালক ছিনতাইকারী শিপন আহমদকে আটক করেন। এসময় অন্যান্যরা পালিয়ে যায়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ তেতলী পয়েন্টে উপস্থিত হলে শিপন আহমদকে আটক এবং ছিনতাইকাজে ব্যবহৃত অটোরিকশাটি ও চাকু জ’ব্দ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভা’রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন