সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী’র ঈদ শুভেচ্ছা



পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে দেশে-বিদেশে অবস্থানরত ফেঞ্চুগঞ্জবাসী ও সিলেটবাসীসহ সবাইকে পবিত্র ঈদ উল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও ফেঞ্চগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী।

শুভেচ্ছা বার্তায় হাজী লেইছ চৌধুরী বলেন- বর্তমানে গোটা পৃথিবী কোভিড-১৯ মহামারি মোকাবিলায় হিমশিম খাচ্ছে। গোটা বিশ্বে করোনাভাইরাসের কারণে পরিস্থিতি স্বাভাবিক নয়। যদিও এই বছর ঈদ উপলক্ষে আগের মতোন উজ্জ্বলতা নেই, তবুও মানুষের মধ্যে এই উৎসবটি নিয়ে এতটুকু উৎসাহ কমেনি। আপনি সামাজিক দূরত্ব অনুসরণ করে আপনার নিকটাত্মীয় এবং প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। লকডাউনের মাঝে এই সুন্দর বার্তাগুলির মাধ্যমে আপনি বন্ধু এবং আত্মীয়দের ঈদের শুভেচ্ছা জানান।

হাজী লেইছ চৌধুরী শুভেচ্ছা বার্তায় আরো বলেন- সকলকে হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ঈদ উল আযহা ভিন্ন প্রেক্ষাপটে পালিত হবে। একইসঙ্গে আমি ফেঞ্চগঞ্জবাসীকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব-স্ব স্থানে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদ উল আযহা উদযাপনের আহ্বান জানাচ্ছি।

সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে সামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করে। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

(বিজ্ঞপ্তি)

 

 

সংবাদটি শেয়ার করুন