বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ঘিলাছড়ায় ইউপি সদস্য সিন্দু’র উদ্যোগে ধান বিতরণ করেন চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম :: ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩ নং ঘিলাছড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন সিন্দু’র পরিবারের উদ্যোগে ঘিলাছড়া অসহায় ৪০ পরিবারের মধ্যে ধান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী।

উপস্থিত ছিলেন ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩ নং ঘিলাছড়া ইউনিয়নের আওতাধীন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন সিন্দু’র পরিবারের উদ্যোগে গরীবদের মধ্যে ধান বিতরণ করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন।

আজ রোববার ২৭ সেপ্টেম্বর দুপুর ২.৩০ মিনিটের সময় ইউপি সদস্য বোরহান উদ্দিন সিন্দু’র বাড়িতে ঘিলাছড়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ইউপি সদস্যদের প্রতিনিধিত্বের মাধ্যমে ৪০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে জন প্রতি ১ মন করে ধান বিতরণ করা হয় ।

উক্ত ধান বিতরণ ও আলোচনা সভায় ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামিলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মতিউর রহমান মতিকের পরিচালনায় এবং ইউপি সদস্য বোরহান উদ্দিন সিন্দু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মসব্বির, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জালাল উদ্দিন লাল, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির উদ্দিন রেসল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রকল্প সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ মোঃ মতিউর রহমান মনি, আব্দুল কুদ্দুস, উজ্জ্বল আহম, মন্তাজ মিয়া সহ অন্যান্যরা।

ধান নিতে আসা হতদরিদ্র কয়েকজন ব্যাক্তি আবেগ প্রবণতার সুরে বলেন- এর আগে অনেকেই অনেক কিছু বিতরণ করেছে কিন্তু সিন্দু ভাই উনার চাষকৃত ধান বিক্রি না করে এই করোনাকালীন সময়ে আমাদেরকে ধান দিয়ে পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন সেই জন্য উনার এবং উনার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন