শনিবার, ১৫ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত ১৩৫, মৃত্যু ১



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়েছেন ১৩৫ জন। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৪৯ জন।

আজ বুধবার (২১ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৩৫ জন করোনা আক্রান্ত সনাক্ত হন, এর মধ্যে সিলেট জেলার ৬৯ জন, সুনামগঞ্জে ৮ জন, মৌলভীবাজারে ১৩ জন, হবিগঞ্জে ২৩ জন, ওসমানী মেডিক্যাল ২২ জন।

নতুন এই ১৩৫ জনসহ সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৮৩৫ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৬২৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ২ হাজার ২৭৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৪১ জন।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪৯ জন। সিলেটের ১৩৯ জন ও মৌলভীবাজারের ১০ জন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৭৯৯ জন।

এর মধ্যে সিলেট জেলার ১১ হাজার ৪১১ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৭৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৬৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪২ জন সুস্থ হয়েছেন।

সিলেট বিভাগে যে ১ জন মারা গেছেন তিনি সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১৫ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৪৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন।

সংবাদটি শেয়ার করুন