রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

কুয়েতে রাজনীতিবিদ, কবি ও সাহিত্যিক আব্দুল মালিকের বিদায় সংবর্ধনা



কুয়েত থেকে নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েত এবং বাংলাদেশ সাহিত্য অঙ্গন কুয়েতের উপদেষ্টা, রাজনীতিবিদ, কবি ও  সাহিত্যিক এমএ মালেক দীর্ঘদিন প্রবাসে শেষে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বাংলাদেশ সাহিত্য অঙ্গন কুয়েত আয়োজিত এক বিদায় সম্বর্ধনা আয়োজন করা হয়।

বাংলাদেশ সাহিত্য অঙ্গন কুয়েত এর সভাপতি রাজনীতিবিদ ও সমাজকর্মী কবি রফিকুল ইসলাম বুলুর সভাপতিত্বে সংগঠনের যুগ্মসাধারণ সম্পাদক লেখক সৈয়দ মুজাহিদ আহমদের পরিচালনা গতকাল বুধবার রাতে কুয়েত সিটি রাজধানী হোটেলের রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- রাজনীতিবিদ, কমিউনিটির নেতা ও লেখক বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম বাদল, রাজনীতিবিদ, কমিউনিটি নেতা হাজী মাহমুদ আলী, রাজনীতিবিদ কমিউনিটির নেতা আব্দুল হাই ভূঁইয়া, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েতের সভাপতি ও রাজনীতিবিদ কমিউনিটির নেতা নাসির উদ্দিন খোকন, রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা আব্দুল আজিজ, বাংলাদেশ প্রেসক্লাব কুয়েত এর সাধারণ সম্পাদক আ. হ জুবেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- লেখক ও রাজনীতিবিদ বাবুল দাস, লেখক প্রদীপ আলামিন, দি যশোর পোস্টের সম্পাদক রবিউল ইসলাম খান, লেখক আল আমিন চৌধুরী, লেখক ও রাজনীতিবিদ শাহি ইমরান শিকদার, দৈনিক ফেঞ্চুগঞ্জ ডটকমের সহযোগী সম্পাদক আহাদ আম্বিয়া খোকন, দৈনিক প্রতিদিনের পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আলাল আহমদ, আকাশ আহমেদ- প্রমুখ। সংবর্ধনা শেষে নৈশভোজ এর মাধ্যমে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন