শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

কুয়েত প্রবাসী ফেঞ্চুগঞ্জের আব্দুল হান্নান চৌধুরীর কবরের পাশে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির নেতৃবৃন্দ



কুয়েত প্রতিনিধি :: গত ২৩ জুলাই কুয়েতে অবস্থানরত ফেঞ্চুগঞ্জের উপজেলার ৩ নং ঘিলাছড়া ইউনিয়নের গাজীপুর গ্রামের আব্দুল হান্নান চৌধুরী কুয়েত হাসপাতালে হার্ট অ্যাটাক ও করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

পরবর্তীতে কুয়েতে করোনা পরিস্থিতির কারণে ও জরুরী আইন থাকায় এবং আইনি জটিলতার কারণে কুয়েত সরকার গত ১৪ ই আগস্ট মৃত আব্দুল হান্নান চৌধুরীর দাফন সম্পন্ন করেন।

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির কুয়েতের নেতৃবৃন্দের চেষ্টায় মৃত আব্দুল হান্নান চৌধুরীর মরদেহ বাংলাদেশ পাঠানোর জন্য বিমানের টিকেট ও বিভিন্ন আইনি প্রক্রিয়া করে গত ৯ সেপ্টেম্বর কুয়েতর সংশ্লিষ্ট অফিসে প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন।

৯ সেপ্টেম্বর বিকেলে সংশ্লিষ্ট অফিস থেকে জানিয়ে দেওয়া হয় করোনা পরিস্থিতির কারণে মৃত আব্দুল হান্নান চৌধুরীর মরদেহ কুয়েত সুলেভিয়া কবরস্থানে দাফন করা হয়েছে।

এর প্রেক্ষিতে ১১ সেপ্টেম্বর ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের নেতৃবৃন্দ মরহম আব্দুল হান্নান চৌধুরীর কবর জিয়ারতে করেন সুলেবিয়া কবর স্হানে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুয়েতের বিশিষ্ট কমিউনিটি নেতা ও ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের প্রতিষ্ঠাতা সভাপতি মিতুন সেলিম. বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল হক, ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ ফুয়াদ আহমেদ, সাবেক প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির খান জিলাল, ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের সাধারণ সম্পাদক আহাদ আম্বিয়া খোকন, সহ সাংগঠনিক সম্পাদক খলিল খান সহ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

জিয়ারত শেষে অশ্রুসিক্ত নয়নে মরহুম আব্দুল হান্নান চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন মাওলানা আব্দুল কাদির খান জিলাল।

সংবাদটি শেয়ার করুন