মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারুণ্যের প্রাধান্য লক্ষণীয়



এমরান আহমদ : উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারুণ্যের প্রাধান্য লক্ষণীয়। উত্তর কুশিয়ারার ৯ টি ওয়ার্ড ঘুরে দেখা যায় প্রত্যেকটা ওয়ার্ডে একাধিক তরুন প্রার্থী নির্বাচনে দাঁড়িয়েছেন। তাদের স্লোগান ও প্রতিশ্রুতি তারুণ্যনির্ভর। তারা ভোটারদের প্রতিশ্রুতি দিচ্ছেন তারা তাদের তারুণ্যের শক্তি কাজে লাগিয়ে এলাকার উন্নয়নে অঙ্গীকারবদ্ধ।

৩ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী ইলাশ পুর এলাকার তোফায়েল আহমদ, ত্রিশের কোটায় পার দেওয়া এই প্রার্থী এখনো খেলাধুলার মাঠে একজন সক্রিয় খেলোয়ার…।

৫ নং ওয়ার্ডে সুয়েব আহমদ, সুয়েব আহমদ কটালপুর বাজারের একজন তরুণ ব্যবসায়ী…।

৬নং ওয়ার্ডে রুজেল আহমদ, ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িত এই তরুন নেতা সেখ রাসেল শিশুকিশোর ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সহসভাপতি…।

৭ নং ওয়ার্ডে শাহীন আহমদ চৌঃ, তিনি একজন তরুন আলেম…।

৮নং ওয়ার্ডে মফিজুর রহমান, মফিজুর রহমান কটাল পুর বাজারের একজন সফল ব্যবসায়ী, এই ওয়ার্ডে আরো একজন তরুণ প্রার্থী আব্দুল আজিজ।

৯ নং ওয়ার্ডে দুইজন তরুন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন, আব্দুল মনাফ সাবেক মেম্বার মোস্তফা মিয়ার ছেলে, আব্দুল মনাফ মোগলাবাজারের তরুণ একজন ব্যবসায়ী, এই ওয়ার্ডে অন্য প্রার্থী হলেন মিজান।

তারুণ্যের এই জয়জয়কার নিয়ে কথা হয় ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রুজেল আহমদের সাথে, তিনি এই প্রতিবেদকের সাথে আলাপ করে বলেন- তারুন্য একটি ভঙ্গুর সমাজ পরিবর্তন করতে পারে।

তারুণ্য পারে সমাজকে এগিয়ে নিতে, সেই মনোভাব থেকে আমার পার্থী হওয়া, তিনি আরো বলেন, ভোটারদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি বিশেষ করে তরুণ ভোটারদের কাছ থেকে…। তাই আমরা আশাবাদী ভালো কিছু করার।

সংবাদটি শেয়ার করুন