শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

আমি এমপি হলে ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি গ্রামও অনুন্নত থাকবে না : হাবিবুর রহমান হাবিব



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেট ৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন- ফেঞ্চুগঞ্জে একটি গ্রামও অবহেলিত থাকবে না। ২৮ শে জুলাই নির্বাচনে আমি যদি নির্বাচিত হই ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি গ্রামও অনুন্নত থাকবে না। ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের বাঘমারা গ্রাম উপজেলা সদর থেকে যোগাযোগ ব্যবস্হা না থাকার কারনে এ গ্রামটি অবহেলিত রয়েছে। আল্লাহ যদি আমাকে নির্বাচিত করে প্রথমেই আমি এই গ্রামের যোগাযোগ ব্যবস্হা সহজতর করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর এ লক্ষ্যকে সামনে রেখে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে । সরকারের এই উদ্দ্যােগ বাস্তবায়ন হলে দেশের প্রতিটি এলাকার জনগন এর সুফল ভোগ করতে পারবে ।

হাবিবুর রহমান হাবিব ২৪ জুলাই শনিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের বাঘমারা, ছত্রিশ, পিটাইটিকর গ্রামে গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সহ-সভাপতি রাজু আহমদ রাজা, আব্দুল কাদির খান, সিরাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েছ, আব্দুল হাই খসরু, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রবাসী পল্লী গ্রুপের সিনিয়র পরিচালক ফাহিম রহমান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আজিজুর রহমান আজিজ, হাজী এনাম আহমদ, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, বিজন দেবনাথ, আশরাফুল ইসলাম সাব্বির, ঋষিকেশ দে, শহিদুর রহমান রুমান, লোকমান আহমদ, আব্দুল কাইয়ুম, তরিকুল ইসলাম ময়না. উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ্, যুবলীগ নেতা মিজানুর বাবেল, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ শাহ্, মুহিত হোসেন শাহ্, রায়হান আহমদ শাহ্, রেজন আহমদ শাহ্ – প্রমূখ। এর আগে হাবিবুর রহমান হাবিব ফেঞ্চুগঞ্জ বাজারের গনসংযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন