মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

আমি এমপি হলে নদী ভাঙ্গন রোধে প্রকল্প তৈরি করে সমস্যার সমাধান করবো : হাবিব



বালাগঞ্জ প্রতিনিধি : সিলেট ৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন- বালাগঞ্জের পূর্ব গৌরীপুরসহ কুশিয়ারা নদীর ভাঙ্গন রোধ করার জন্য সবধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি যদি নির্বাচিত হই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নদী ভাঙ্গন রোধে প্রকল্প তৈরি করে এ সমস্যার সমাধান করব। বালাগঞ্জ একটি কৃষি সম্ভাবনাময় এলাকা এই এলাকাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজানো হবে। তাই সবাই মিলে নৌকার জন্য এক হয়ে কাজ করতে হবে।

তিনি শুক্রবার (২৫জুন) বিকালে বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউ/পি চেয়ারম্যান আনহার মিয়া, সহ-সভাপতি মাহমদ আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মোক্তার মিয়া, নেফুর মিয়া, জালাল সিদ্দিকী, উপজেলা ভাইস-চেয়ারম্যান শামসুদ্দিন শামস্ , সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, আব্দুর রশিদ, নানু মিয়া, নাজিমুদ্দিন মিলন, জুনেদ আহমদ মঞ্জু, দুলাল চৌধুরী, অলিউর রহমান, জিল্লুর রহমান, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, জুনেদ আহমদ, যুবলীগ নেতা মির্জা রাসেল, নয়ন তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রকিব জুয়েল, সহ-সভাপতি জুনেদ আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা এস এম টিটু- প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন