শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

 

আপনাদের সমস্যা সমাধানের জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন : হাবিবুর রহমান হাবিব



এস এম হেলাল : সিলেট ৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বিভিন্ন স্থানে গসসংযোগ ও পথসভা করেছেন। মঙ্গলবার (১৩জুন) নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে হাবিবুর রহমান হাবিব স্থানীয় মাদ্রাসা বাজার, মোরার বাজার, তালতলা বাজার, জনকল্যাণ বাজার, শিওরখাল, জামালপুর, বনগাঁও, নশিওর পুরসহ বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভা করেন।

এসব পথসভা ও গণসংযোগকালে তিনি বলেন- আপনাদের সমস্যা সমাধানের জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন। কোথায় কি প্রয়োজন সেটা আমি ভালো করেই জানি। দীর্ঘদিন থেকে আপনাদের পাশে রয়েছি, নেতা নয় সেবক হয়ে আগামীতেও থাকতে চাই। আপনারা শুধু নৌকায় ভোট দিন আর সেবা নিন।

এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মো. আনহার মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. কাজল লস্কর, সহসভাপতি আবু বক্কার সিদ্দীক, যুগ্নসাধারণ সম্পাদক ও বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো. জুনেদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামছ উদ্দিন সামছ, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান পংকি, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট জুয়েল আহমদ, মো. দুদু মিয়া, মো. শিরমান উদ্দিন, ময়নুল ইসলাম ছালেহ, তুহিন মনসুর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল আহাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক হুশাইন আহমদ, অটোরিকসা শ্রমিক ইউনিয়ন (৭০৭) এর মোরার বাজার শাখার সভাপতি আব্দুল জলিল, আওয়ামী লীগ নেতা শাহ আব্দুস ছত্তার, নেছাওর আলী মেম্বার, হাজী মুহাম্মদ আলী গুলশের, মুজিবুর রহমান, শফিকুল ইসলাম, সুহেল বারী, ফজর আলী, ইসলাম উদ্দিন, মো. চুনু মিয়া, মো. লাল মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফতহুল হাসনাত চৌধুরী শিমুল, সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমদ মসরু, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়সুল আলম কয়েছ, সহসভাপতি খন্দকার আব্দুর রকিব মেম্বার, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা একে টুটুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফাহাদুল ইসলাম উজ্বল, সহসভাপতি সালেহ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক সামছুল হক লেছু, উপজেলা ছাত্রলীগ নেতা সিহাবুল ইসলাম অনিক, মুজিবুর রহমান মোস্তফা, আব্দুল্লাহ আল মুহিন, আলবাব খান, দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান মাছুম, যুগ্ন সাধারণ সম্পাদক জুনেল বারী- প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন