বুধবার, ৪ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

 

আনভীরকে গ্রেফতারের জন্য সাংবাদিক ইউনিয়ন ও আইএমএফ এর জোর দাবী



কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার অকাল মৃত্যুর ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর’কে দ্রুত গ্রেফতার করে বিচার সুনিশ্চিত করার জোর দাবী জানিয়েছে বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন, মাসিক মরুলেখা, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ও আইএমএফ।

বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েতের প্রাক্তন সাধারন সম্পাদক, ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম ( IMF ) এর প্রতিষ্টাতা সভাপতি ও মাসিক মরুলেখা’র সম্পাদক রউফ মাওলা এক বিবৃতিত এ দাবী জানান।

তিনি বলেন- মাসিক মরুলেখা, আইএমএফ, মানবাধিকার সংস্থা ও বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন সব সময়ই অন্যায়ের প্রতিবাদ এবং নির্যাতিত-নীপিড়িত মানুষের ন্যায্য দাবী আদায়ে সংগ্রাম ও প্রতিবাদ করে আসছে। এর ধারাবাহিকতায় সায়েম সোবহান আনভীরের মত অপরাধীরা আইনের ফাঁকফোকর দিয়ে বের হয়ে যাতে আবারও এ ধরনের অপরাধ করতে না পারে এর প্রতি সরকারের সংশ্লিস্ট মন্ত্রনালয়ের দৃস্টি আকর্ষণ করেন।

তিনি বলেন- নব্য কোটিপতি পিতা’দের কিছু কিছু সন্তানরা টাকার অহংকারে ভদ্র মুখোশ পড়ে সমাজে যে ধরনের বড় বড় অপকর্ম করে আসছে এর দৃস্টান্তমূলক বিচার না হলে মুনিয়ার মত হাজারো সরল মনা মেয়েরা যুগ যুগ ধরে এইসব মুখোশধারী লুটেরা ভূমি দস্যুদের হাতে নির্যাতিত হতে থাকবে।

একজন মরহুম বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের প্রতি সন্মান জানিয়ে ও মুক্তিযোদ্ধার সন্তান মুনিয়ার প্রতি সহানুভূতি রেখে স্বাধীনতা পক্ষের শক্তি শেখ হাসিনার সরকারের প্রতি জোর দাবী জানিয়ে রউফ মাওলা বলেন- পুনরায় এই সব মুখোশধারী আনভীরেরা যাতে অপরাধমূলক কর্মকান্ড করতে না পারে এর সুস্ট ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তার শাস্তি নিশ্চিত করতে হবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন