শনিবার, ১৫ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

আজ থেকে সারাদেশে কঠোর লকডাউন শুরু, শুনশান নীরব সিলেট



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : আজ পবিত্র রমজান মাসের প্রথম দিন। অন্যান্য দিনের তুলনায় ফাঁকা দেখা যাচ্ছে সিলেট নগরী। আবার আজ থেকে সারাদেশে শুরু হয়েছে কঠোর লকডাউন। ফলে সেহরীর পর থেকে পুরো সিলেট শহরে শুনশান নীরব।

আজ বুধবার সকালে নগরী ঘুরে দেখা যায়- রাস্তাঘাট ফাঁকা, কোথাও নেই মানুষের আনাগোনা! যে কয়েজন বের হচ্ছেন তারা পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে। নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, তালতলা, জিতু মিয়ার পয়েন্ট, হুমায়ুন রশিদ চত্বর, কদমতলী, উপশহর, সোহবানীঘাট,চৌহাট্টা, আম্বরখানা অন্যান্য দিনের মতো লোকজনের উপস্থিতি নেই। নেই গাড়ির হর্ণের উচ্চ আওয়াজ। হাতেগোনা কিছু সংখ্যক মোটর সাইকেল নিয়ে বের হচ্ছেন কেউ কেউ । কবে তারা লকডাউনের আওতামুক্ত জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান ও সংবাদ কর্মী।

এছাড়াও নগরীর বিভিন্ন মোড়ে পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মতো। যানবাহন বন্ধ থাকায় মানুষ রিকশায় করে প্রয়োজনীয় কাজে যাচ্ছে। পুলিশ তাদের থামিয়ে জিজ্ঞাসা করছেন কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন। কিন্তু সদুত্তর না পাওয়ায় অনেককেই রিকশা থেকে নামিয়ে দেওয়া হচ্ছে। মানুষের চলাচল নিয়ন্ত্রণে পুলিশি অবস্থান ছাড়াও পুলিশি টহল এবং মোবাইল কোট লকডাউনে তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন