মঙ্গলবার, ২২ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামীলীগ নেতা আনােয়ারুজ্জামান চৌধুরী ওসমানীনগরে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন



বিশেষ প্রতিনিধি :: নভেল করােনা ভাইরাস প্রতিরােধের লক্ষে সাংবাদিকদের সুরক্ষায় সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনােয়ারুজ্জামান চৌধুরী।

খবর সংগ্রহে সাংবাদিকদের ঝুঁকি এড়াতে ও করােনাভাইরাস প্রতিরােধের জন্য প্রেসক্লাবের ১২জন সদস্যদের মধ্যে পিপিই , মাস্ক ও গ্লাভস প্রদান করেছেন।

আজ বুধবার বিকেলে উপজেলার গােয়ালাবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে এ সুরক্ষা সামগ্রীগুলাে তুলে দেন আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।

এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দরা বলেন, দুঃসময়ে নিজেরা লকডাউনে থেকেও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনােয়ারুজ্জামান চৌধুরী সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিয়ে যে উৎসাহ দিয়েছেন তা অবশ্যই প্রশংসনীয়।

এসময় আনােয়ারুজ্জামান চৌধুরীর পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাওয়া দেশে বিদেশে অবস্থানরত গুণীজনদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবদাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা আকদুছ আলী, ইউসুফ চৌধুরী, নিপ্পন সূত্রধর, জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মিজানুর রহমান- প্রমুখ ।

সংবাদটি শেয়ার করুন