বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে উপ-নির্বাচনে মোঃ হাবিবুর রহমান তালুকদার বিজয়ী



এসএম হেলাল : বালাগঞ্জ উপজেলার পূর্বগৌরীপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপ-নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।
আজ মঙ্গলবার (২০ অক্টোবর) স্থানীয় ডেকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণের পর সন্ধা ৬টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোঃ হাবিবুর রহমান তালুকদার (টিউবওয়েল) ৪শ’ ৩৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী আবজল মিয়া (ফুটবল) পেয়েছেন ২শ’ ৬২ ভোট। ওয়ার্ডটিতে মোট ভোটার সংখ্যা ১হাজার ৮০ জন। এরমধ্যে ৭শ জন ভোটার তাদের ভোট প্রদান করেন ৩টি ভোট বাতিল হয়েছে।
উল্লেখ্য, এই ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মনাফ বুরোর মৃত্যুতে ওয়ার্ডটির সাধারণ সদস্য পদ শূণ্য ঘোষণা করা হয়। পরে, নির্বাচন কমিশন নির্বাচনের তফশিল ঘোষনা করে এবং ২০ অক্টোবর দিন নির্বাচনের দিন তারিখ ধার্য্য হয়। নির্বাচনে প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করেন মোঃ সাইফুল ইসলাম, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন মোঃ আসিদ আলী।
এদিকে ভোট গ্রহণ অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করতে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগন আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন। এছাড়াও বালাগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ মন্ডল, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা নির্বাচন অফিসার সোহরাব হোসেন, থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ উল্যাহ বাহার, পূর্বগৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থসম্পাদ এসএম হেলাল উক্ত ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
সংবাদটি শেয়ার করুন