সোমবার, ২৩ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমার পিরোজপুরে তিন ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ!



দক্ষিণ সুরমা প্রতিনিধি : দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুরে গতকাল মঙ্গলবার পেশাদার তিন ছিনতাইকারীকে গণপিটুনি দিয়েছে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। এ সময় তাদের কাছ অভিযোগকারীর মোবাইলসহ ৩টি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়।

আটকরা হলো- সুনামগঞ্জের মোহাম্মদপুরের আব্দুল আজিজের ছেলে আবুল মিয়া (২৯), ওসমানীনগর উপজেলার সাদিপুর গজিয়া গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে মাছুম মিয়া (২৪) ও দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের কবির মিয়ার ছেলে মো. রুবেল (২৪)। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ৩টি ও এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে বলে পুলিশ জানিাগেছে।

সূত্রে জানা গেছে- আবুল, মাছুম ও রুবেল যাত্রী বেশে অটোরিকশায় ওঠে হৃদয় মিয়া নামে এক যুবকের মোবাইল ফোন ও টাকা ছিনতাই করে পালানোর চেষ্টা করে। এসময় হৃদয় মিয়ার চিৎকার করলে স্থানীয় জনতা এগিয়ে আসেন। পরে তাদেরকে ধাওয়া দিয়ে পুরান তেঁতলি বাইপাস থেকে আটক করা হয়। পরে তাদের গণধোলাই করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ওসি আখতার হোসেন বলেন- ছিনতাই করে পালানোর সময় তাদেরকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন