বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

কে পি এল লীগে টানা ৯ বলে ৯ টি ৬ করে রেকর্ড করলেন সালমান



ইকবাল আহমেদ লিমন : ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারায় কটালপুর ক্রিকেট প্রিমিয়ার লীগে’র ১০ তম ম্যাচে রেকর্ড করলেন সালমান আহমেদ।

১২ বলে হাফ সেঞ্চুরি পাশাপাশি টানা ৯বলে ৯টি ৬ সর্বমোট ২২ বলে ৭৪* রান করেন সালমান। ইমরান হ্যাট্রিক করে রেকর্ড গড়লেন, রেকর্ড গড়া ম্যাচে।

সালমানের রেকর্ড ভেঙ্গে যেতে যদি ধারাবাহিকতা রাখতে পারতেন ক্যাপ্টেন তানভীর তিনি ৫ বলে ৫ টি ৬ হাকান।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারায় কটাল পুর ক্রিকেট প্রিমিয়ার লীগে’র ১০তম ম্যাচে নিজেদের দ্বিতীয় জয় পেয়েছে সাবেক চ্যাম্পিয়নরা।

স্বাগতিক সোনালী বাংলা ক্রিকেট ক্লাব বনাম শাপলা কুড়ি ক্রিকেট ক্লাবের মধ্যকার খেলায় ৮৮ রানে জয় পায় স্বাগতিক দল।

ঐতিহ্যবাহী পশ্চিম কটালপুর ভি টি মাটে সোনালী বাংলা ক্রিকেট ক্লাব বনাম শাপলা কুড়ি ক্রিকেট ক্লাব এর মধ্যকার গ্রুপ পর্বের ১০ তম ম্যাচ সোমবার বিকাল ২:১৫শুরু হয়।

স্বাগতিক সোনালী বাংলা ক্রিকেট ক্লাব ক্যাপ্টেন জাকের আহমদ টসে জয় লাভ করলে ব্যাট করার সিদ্ধান্ত জানান।

জাকের তাহেরর এর উদ্বোধনী জুটিতে ২৫ বলে ৫৪ রান উড়ন্ত সুচনা করে, ক্যাপ্টেন জাকের বিদায় হলে, নতুন ব্যাটসম্যান জুহেব -তাহেরর বিধবংসী ব্যাটে উভয়ে হ্যাফ সেঞ্চুরি করে পর পর দলীয় ১৪২ রানে তাহের জুহেব নাহিদ বিদায় হলে, বিধবংসী রুপে আসেন সালমান আক্রমনাত্মক শট খেলেন, শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে নিধারিত ১৬ ওভারে টুর্নামেন্টের এর সর্বোচ্চ স্কোর করে জাকেররা ২৪০, আবু তাহের ৫৪, জুহেব ৫৬, সালমান২২বলে ৭৪*, ইমরান ৪উইকেট & তানভীর ৩টি করে উইকেট নেন।

বড় স্কোরকে সামনে রেখে শাপলা কুড়ি ক্রিকেট ক্লাব ক্যাপ্টেন তানভীর ও কামিল ধারুন সুচনা করেন দলীয় ৬৯ রানে কামিল বিদায় নিলে ক্যাপ্টেন তানভীর ও বেশিক্ষণ ঠিকে থাকতে পারেন নি দলীয় ৯৬ রানে ২য় উইকেট এর পতন হলে, লো অর্ডার আর মিডিল অর্ডার ব্যাটসম্যান দের ব্যার্থতায় নাহিদ & সালা’র বিধবংসী বোলে বেশি দূর যেতে পারিনি শাপলা কুড়ি ক্রিকেট ক্লাব।

নিধারিত ১৬ ওভারে মধ্য ১৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫২ রান করে কেপিএল এর নতুন দল শাপলা কুড়ি, সর্বোচ্চ রান করেন ক্যাপ্টেন তানভীর ৫৩, কামিল ২৩, শাহরিয়ার নাহিদ, রুহুল আমীন ২টি করে উইকেট নেয় এবং সালাউদ্দিন ৫ টি উইকেট নেয়।

খেলা পরিচালনা করেন রাজন ও জুনিয়র হোসাইন। স্কোর বোর্ডের দ্বায়িতে থাকেন মোর্শেদ (মাজপাড়া)।

ফল: ৮৮ রানে সোনালী বাংলা ক্রিকেট ক্লাব জয়ী। ম্যান অব দ্যা ম্যাচ। সালাউদ্দিন সালা।

কুইক মার্ট অনলাইন ক্লথ শপের সৌজন্য লাইভ ব্রডকাস্টিং এবং ধারা বিবরনী দেন, হোসাইন আহমেদ সোনালী বাংলা ক্রিকেট ক্লাব পেইজ থেকে।

সংবাদটি শেয়ার করুন