সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা জুনেদ চৌধুরী’র তীব্র নিন্দা ও ক্ষোভ…



শতবর্ষের সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের তীব্র নিন্দা, ক্ষোভ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্রের আওয়ামীলীগ নেতা, সমাজকর্মী ও ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা জুনেদ আহমদ চৌধুরী।

আজ সোমবার এক বিবৃতিতে যুক্তরাষ্ট্রের আওয়ামীলীগ নেতা, সমাজকর্মী ও ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা জুনেদ আহমদ চৌধুরী বলেন- পুণ্যভূমি সিলেটে এদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অন্যথায় শান্তির এই নগরীর সুনাম ক্ষুন্ন হবে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সুষ্ঠু তৎপরতায় দ্রুত শাস্তির আওতায় আনা হোক এই নরপিশাচদের।

বিবৃতিতে ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা জুনেদ আহমদ চৌধুরী আরো বলেন- শতবর্ষের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনায় বিশ্বের প্রবাসীরা হতভম্ব ও বিস্মিত। জ্ঞান বিতরণের সূতিকাগার হিসেবে প্রতিষ্ঠানটি যেখানে জ্ঞানগত কোন বিষয় নিয়ে সুনাম ছড়ানোর কথা, সেখানে কতিপয় ছাত্র সংগঠনের কর্মীদের দ্বারা ধর্ষণের মতো অমানবিক ঘটনা এ প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।

বিবৃতিতে- এই নরপশুদের অতি দ্রুত গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান যুক্তরাষ্ট্রের আওয়ামীলীগ নেতা, সমাজকর্মী ও ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা জুনেদ আহমদ চৌধুরী।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন