বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

হেলথ গার্ডেন ক্লিনিকে চিকিৎসকের কক্ষে মিলল ইয়াবা, তরুণীসহ আটক ২



বিশেষ প্রতিনিধি : খুলনা মহানগরীর হেলথ গার্ডেন ক্লিনিকে চিকিৎসক নেতা ডা. সুমন রায়ের কক্ষ থেকে মাদকসহ এক নারী ও এক পুরুষকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে আটক নারীকে কারাদণ্ড ও ডা. সুমন রায়সহ অপর ব্যক্তির বিরুদ্ধে মামলার আদেশ দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থিত ওই ক্লিনিকে যৌথভাবে অভিযান চালায় খুলনা জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ও এস এম রাসেল ইসলাম নূর।

অভিযানে ডা. সুমন রায়ের চেম্বারে তল্লাশি করে ১৫৬০ পিস ইয়াবা, এক লাখ ৩০ হাজার টাকা, মদের বোতল, গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এছাড়া আসাদুজ্জামান হিরা নামে এক বহিরাগত ইয়াবা ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয় এবং অথৈ শ্রাবণী নামে এক নারী সহযোগীকে গাঁজা সেবনরত অবস্থায় পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন, গাঁজা সেবনের দায়ে অথৈ শ্রাবণীকে সাত মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানার আদেশ দেয়া হয়েছে। এছাড়াও বহিরাগত ইয়াবা ব্যবসায়ী আসাদুজ্জামান হিরা ও ডা. সুমন রায়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের জন্য জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরকে আদেশ দেয়া হয়েছে। একই সঙ্গে ডা. সুমনের চেম্বারটি সিলগালা করা হয়েছে।

সূত্র : জাগোনিউজ

সংবাদটি শেয়ার করুন