বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সিলেট জেলা পরিষদের উদ্যোগে ফেঞ্চুগঞ্জে দরিদ্র কর্মহীন মানুষের মধ্যে ৫০০ কম্বল বিতরণ



আহাদ আম্বিয়া খোকন : সিলেট জেলা পরিষদের উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫ ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের সমন্বয়ে গরিব অসহায় দুস্থ মানুষের মধ্যে ৫০০ কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ১নং ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ, ২ নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদ ও ৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদস্য রওশন জেবিন রুবা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিষদের সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগটনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস।

১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদে ৯৫টি কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, ইউপি সদস্য কাজি কাবুল মিয়া, নাসির উদ্দিন খান টুকু, রজত কুমার দে, জুবের আহমদ, ফারুক আহমেদ, আব্দুস ছামাদ, লিলন বেগম, বালী বেগম, সচিব সনজয় দাস উপস্থিত ছিলেন।

২নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-  চেয়ারম্যান ছুফিয়ানুল করিম চৌধুরী, ইউপি সদস্য আকরাম হোসেন, মাহবুবুল হক মিন্টু মেম্বার, এনায়েত রাসেল মেম্বার, নজরুল ইসলাম মেম্বার , জিল্লুর রহমান মেম্বার, রেহানা আক্তার মেম্বার , মুক্তা রাণী মেম্বার , সৃতি রাণী দাস মেম্বার।

৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে কম্বল বিতরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চেয়ারম্যান ইমরান উদ্দিন ও ইউনিয়ন পরিষদের মেম্বার বৃন্দ।

জেলা পরিষদের সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস জানান- ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন, মাইজগাও ইউনিয়ন, ঘিলাছড়া ইউনিয়ন, উত্তর ফেঞ্চুগঞ্জ, ও উত্তর কুশিয়ারা ইউনিয়নে প্রায় ৫০০ কম্বল বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন