শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি চুড়ান্তে আজ শেষ বৈঠক



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি চুড়ান্তে আজ শেষ বৈঠক। দলের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বুধবার বিকাল ৩ টায় পূর্ব নির্ধারিত এই বৈঠকে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারনে উপস্থিত থাকতে পারবেননা জেলা আওয়ামী লীগের সভাপতি এড.লুৎফুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন দলের কেন্দ্রীয় একটি বিশ্বস্থ সূত্র। বৈঠকে সিলেট বিভাগের সাংগঠনিক টিমও উপস্থিত থাকবেন।

এর আগে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি বিষয়ে গেল ৩১ ডিসেম্বর এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক থেকে প্রস্তাবিত কমিটির তালিকায় থাকা ১৭ জনের নাম আলোচনা ক্রমে বাদ দেওয়ার প্রাথমিক সিদ্বান্ত গৃহীত হলেও পরে সভাপতি ও সম্পাদকের সাথে আলোচনাক্রমে তালিকা থেকে ১১ জনকে চুড়ান্তভাবে তালিকা থেকে বাদ দেয়ার সিধান্ত হয়।

তবে বাদ দেয়ার তালিকা থেকে অনেকেই তাদের বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সত্য নয় মর্মে কেন্দ্রীয় সাংগঠনিক টিমের কাছে লিখিত আবেদন করেছেন। তাদের সেই আবেদনগুলো যাচাই বাছাই করেছে কেন্দ্রীয় কমিটি। দলের সুত্র জানায় ওই ১১ জনের বাদ দেয়ার তালিকা থেকেও কয়েকটি নাম অন্তর্ভুক্তির সম্ভাবনা রয়েছে।

তাছাড়া নতুনদেরও অন্তর্ভূক্ত করে জেলা কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রস্তুত করার বিষয়ে সিদ্বান্ত গৃহিত হয়েছে বলেও জানা যায়। কেন্দ্রীয় কমিটির সাথে জেলার বৈঠক শেষে দলীয় অনুমোদন সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করে দলীয় সভানেত্রীর কাছে অনুমোদনের জন্য প্রেরণ করা হবে।

সূত্রঃ sylhetprotidin24.net

সংবাদটি শেয়ার করুন