মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

শােক দিবস উপলক্ষে অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেন সিলেট জেলা যুবলীগ



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম :: জাতীয় শােক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করছেন সিলেট জেলা যুবলীগ।
সােমবার ( ৩১ আগস্ট ) নগরীর ক্বীনব্রিজ এলাকায় ৫ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড . নাসির উদ্দির খান বলেন- বঙ্গবন্ধুর সাহস, দেশপ্রেম আমরা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই তার প্রতি পরিপূর্ণ সম্মান জানাতে পারবাে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে গভীরভাবে ভালােবাসতেন বলেই এ জাতির অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তার সাহস , আপসহীনতা , দেশপ্রেম ও মানুষের জন্য ভালােবাসা এ গুণগুলােকে আমরা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই বঙ্গবন্ধুর প্রতি পরিপূর্ণ সম্মান জানাতে পারবাে।
এ সময় বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগকে সংগঠিত করতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরাে বলেন , ১৯৮১ সালে দলের হাল ধরে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী লীগকে সংগঠিত করেছেন । এ দুঃসময় ও ত্যাগ – তিতিক্ষার কথা মনে রেখে আমাদের সবাইকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করে যেতে হবে ।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মাে : শামীম আহমদ , আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, জেলা যুবলীগ নেতা গােলাম মৌলা চৌধুরী, আনােয়ার আলী, শামস উদ্দিন শামস, খালেদ আহমদ চৌধুরী , রেজাউল ইসলাম রেজা, লােকমান আহমদ, শাহিন আহমদ, সাজলু লস্কর , এম এ , কাইয়ুম , জহিরুল ইসলাম জুয়েল , নুরুল ইসলাম সুজেল আহমদ তালুকদার, ফয়েজ আহমদ, আসাদ উদ্দিন, মােঃ আখদুছ , শাহিনুজ্জামান শাহিন , রেদওয়ান আহমদ বাপ্পী , খালেদ উসমানী , শাহ সায়েম , নন্দন পাল , জুয়েল আহমদ , আনসার উদ্দিন , রাসেল আহমদ , মােয়াজ্জেম হােসেন , রিয়াজুল ইসলাম , ফারুক আহমদ সুমন , রাজিব আহমদ চৌধুরী , ওবায়দুল্লাহ ইসহাক , আলাউদ্দিন তালুকদার , রাসেল আহমদ , শাহিন আহমদ , ফেরদৌস আহমেদ , ড. ওয়াহিদ আহমেদ, শাহেদুর রহমান , ছাত্রলীগ নেতা মনিরুল হক পিনু , মােঃ সাইদুল ইসলাম , আলাজুর রহমান , সুলতান মাহমুদ , সালাউদ্দিন পারভেজ লাভলুসহ নেতৃবৃন্দ।
এদিকে মাসব্যাপী কর্মসূচী ও খাবার বিতরণে সজযােগীতা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক । ( সত্রঃ  সিলেট প্রতিদিন )
সংবাদটি শেয়ার করুন