শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বিশ্বনাথ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ভিপি শামীম ও রুহি



সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সহধর্মিনী সিলেট জেলা পরিষদের সদস্য নারীনেত্রী সুষমা সুলতানা রুহি।

রাজনীতিবিদ দম্পতি এক বিবৃতিতে ২০২১-২৩ সেশনের জন্য নির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও সাধারণ সম্পাদক নবীন সােহেলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

একই সাথে কার্যকরি কমিটির সকলের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন। তারা ক্লাবের সকল সদস্যের কল্যাণ ও মঙ্গল কামনা করে বলেন- নবনির্বাচিত নেতৃত্বের মাধ্যমে বিশ্বনাথ উপজেলার সাংবাদিকদের ঐক্য আরাে সুসংহত হবে বলে তাদের বিশ্বাস। প্রেসক্লাবের নির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে সুষ্ঠু সাংবাদিকতা চর্চা আরাে গতিশীল হবে। পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের উল্লেখযােগ্য সাফল্য, অগ্রগতি গণমাধ্যমে প্রকাশে সাংবাদিক নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলেও আশা ব্যক্ত করেন।

রাজনীতিবিদ দম্পতি বিবৃতিতে উল্লেখ করেন- নবনির্বাচিত কমিটির কর্মতৎপরতায় বিশ্বনাথ প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম আরাে গতিশীল হবে। প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের বিচরণক্ষেত্রে পরিণত হবে এবং পেশার উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন