সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা!



বালাগঞ্জ উপজেলা বিএনপির ২৩ নেতা-কর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে -২০১৮/২১(২)/২৫(২)/ ২৯(১)৩৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে স্থানীয় আওয়ামী লীগের এক নেতা বাদী হয়ে বালাগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বিগত দিনে আসামিগণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের নিজ নিজ আইডি থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীদের বিরুদ্ধে মানহানিকর স্ট্যাটাস দিচ্ছেন এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে ফেসবুক ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে অশালীন মন্তব্য করছেন। উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইস্তা মিয়া বাদী হয়ে বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমানসহ ২৩ বিএনপি নেতা-কর্মীর নাম উল্লেখ করে ২৫০/৩০০ জনকে অজ্ঞাত আসামী করে বালাগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি শাহিন আলম, যুবদলের সমন্বয় কমিটির সদস্য আদিল আহমেদ রিমন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সুহেল স্মৃতি পরিষদের সচিব শাহরিয়ার আহমদ খালেদ, ইতালি যুবদলের সম্পাদক সুলেমান বেগ, যুবদল নেতা শাহজাহান, উপজেলা ছাত্রদল নেতা জুনেদ, মামুন, জাবুল, আলিম, নুরুল ইসলাম, ইমাম, ইমন সহ সর্বমোট ২৩ জন।

মামলার বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া এই মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন