বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা…



বাংলার বীর ফাউন্ডেশন ও বীর নিউজ মিডিয়ার আয়োজনে ২০ অক্টোবর মঙ্গলবার বিকেল ৫ টায় পুরান পল্টনে বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা ও আজকের  বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় বাংলার বীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা’র সঞ্চালনায় এবং বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহীদ কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মোঃ নাজিম উদ্দিন আল আজাদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সচিব, বীর মুক্তিযোদ্ধা ড. মোঃ আজিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ ইনভেসটিন এসোসিয়েশনের সভাপতি এড রফিকুল ইসলাম মাসুম, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি অধ্যাপক এ, কে, এম আব্দুল আউয়াল,  মোঃ জহিরুল আলম, এড মাহবুবুর রহমান মামুন,  এম কে রানা ভান্ডারী,  কবি, ইঞ্জি, ইয়াসীন আল ইসহাক- প্রমুখ।
বঙ্গবন্ধু  থেকে শেখ হাসিনা ও  আজকের  বাংলাদেশ শীর্ষক আলোচনা শেষে  সৎ ও যোগ্য রাজনীতিবিদ হিসেবে বিশেষ অবদানে সম্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহীদ কাজল। (বিজ্ঞপ্তি)
সংবাদটি শেয়ার করুন