বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

প্রবীণ আ. লীগ নেতা আজিজুর রহমানের মৃত্যুতে সিলেট বিভাগ আ. লীগ কুয়েত আহবায়কের শোক প্রকাশ



মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীবিদ বীর মুক্তিযােদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শােক প্রকাশ করেছেন সিলেট বিভাগ আওয়ামী লীগ কুয়েতের আহবায়ক ও কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের সদস্য সচিব মুরাদুল হক চৌধুরী মুরাদ।
মঙ্গলবার ( ১৮ আগস্ট ) এক শােকবার্তায় বলেন- বাংলাদেশের রাজনীতিতে আজিজুর রহমানের অবদান অবিস্বরণীয়, তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন অন্ত:প্রাণ রাজনীতিবিদ এবং বঙ্গবন্ধুর একজন অনুসারীকে হারালাে। মৌলভীবাজারের সৌহার্দ্যপূর্ণ রাজনৈতিক ও সামাজিক আবহ সৃষ্টিতে বীর মুক্তিযােদ্ধা আজিজুর রহমানের অবদান স্মরণীয় হয়ে থাকবে।
মহান মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের রাজনৈতিক সমন্বয়ক ও কমান্ডার হিসেবে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, প্রাদেশিক পরিষদের সদস্য আজিজুর রহমানের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বলেন- একজন প্রশিক্ষণপ্রাপ্ত কমান্ডার হিসেবে তিনি ১৯৭১ সালের ৮ ডিসেম্বর মহকুমা প্রশাসকের কার্যালয়ে-আনুষ্ঠানিকভাবে স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলনের মাধ্যমে মৌলভীবাজারকে হানাদারমুক্ত ঘােষণা করেন।
শােকবার্তায মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শােকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
উল্লখ্য, আগামী শুক্রবারের মৌলভীবাজার বিভিন্ন এতিম খানা সহ দূস্হ অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দিন কর্মসুচী করা হবে।
সংবাদটি শেয়ার করুন