বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

পুরানবাজারে ট্রাক শ্রমিক রবিউলের মুক্তির দাবীতে মাবনবন্দন ও প্রতিবাদ সমাবেশ



জুলহান চৌধুরী : ফেঞ্চুগঞ্জ উপজেলা ট্রাক পিকআ্যপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন, ফেঞ্চুগঞ্জ উপজেলা উপ কমিটির সদস্য রবিউল ইসলামের মুক্তির দাবীতে মানববন্দন অনুষ্টিত হয়েছে।
ফেঞ্চুগঞ্জ উপজেলা ট্রাক মালিক ও চালকের উদ্যেগে উপজেলার পুরানবাজার ট্রাক স্ট্যান্ডের সম্মুখে এই মানববন্দন অনুষ্টিত হয়। সোমবার (১২ অক্টোবর) দুপুরে ফেঞ্চুগঞ্জ উপ কমিটির উদ্যোগে স্হানীয় পুরানবাজারে মানববন্দন ও প্রতিবাদ অনুষ্টিত হয়।
মানববন্দন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপ- কমিটির সভাপতি মো: রাসেল আহমদ টিটু। জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ট্রাক মালিক সমিতির ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক রেদওয়ানুল করিম চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপ কমিটির সাবেক সাধারন সম্পাদক আয়াজ আলী, বর্তমান কমিটির সহ- সভাপতি আনিছ মিয়া, সহ সাধারণ সম্পাদক মো: শিপলু মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: আফজাল হোসেন, খলিল মিয়া, স্হানিয় কয়েছ আহমদ, চান মিয়া, নাহিদ মিয়া- প্রমূখ।
এছাড়া ও রবিউলের গ্রাম ওয়াবদার বেশ কিছু জনগন এতে অংশ নিয়ে তার মুক্তির দাবিতে মানববন্দন ও প্রতিবাদ সভায় অংশ নেন।
সভায় বক্তারা বলেন- চালক রায়হান ফেঞ্চুগঞ্জ থেকে সার নিয়ে টাংগাইল যাওয়ার সময় একা থাকায় রবিউলকে সাথে নিয়ে যায়। টাঙ্গাইল থেকে ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে রায়হান ট্রাক থামিয়ে জরুরী কাজে নিচে নামলে ছিনতাই কারীর কবলে পড়ে। ছিনতাই কারীর কবল থেকে রক্ষা পেতে দৌড় দিলে বিপরিত দিক থেকে আসা গাড়ীর ধাক্কায় তার মৃত্যু হয় বলে দাবী করেন বক্তারা। তারা আরো বলেন- রবিউল নির্দোষ, রায়হান একা থাকায় জোর করে সাথে নিয়ে যায়। তারা অবিলম্বে রবিউলের নি:শর্ত মুক্তি দাবীর পাশাপাশি মামলার সুষ্ঠ তদন্ত দাবী করেন।
সংবাদটি শেয়ার করুন