মঙ্গলবার, ২ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় জকিগঞ্জ যুবলীগের আহ্বায়ক’কে অব্যাহিত প্রদান



বাংলাদেশ আওয়ামী লীগ জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে সাবেক মেয়র খলিলুর রহমানকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনােনয়ন প্রদান করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ মনােনীত প্রার্থী খলিলুর রহমান সমর্থন না করে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র নির্বাচন করায় দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান করায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ জকিগঞ্জ উপজেলা আহবায়কের’কে দায়িত্ব থেকে অব্যাহত প্রদান করে।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ জানান- বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযােগে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান লিখনের নির্দেশে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ’কে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হল।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি আরাে বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনােনীত নৌকার মেয়র প্রার্থী খলিলুর রহমান’কে যুবলীগের নেতাকর্মীরা সার্বিক সহযােগিতা করে আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে নিয়ে নৌকা বিজয়ে কাজ করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন