শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

দেশ ও প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল আউয়াল কয়েস



সিলেট জেলা পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সদস্য পদে বিজয়ী আব্দুল আউয়াল কয়েস দেশ এবং প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি এক বার্তায় লিখেন সম্মানিত জনপ্রতিনিধিগণ, প্রিয় এলাকাবাসী, সুহৃদ প্রবাসী ভাইয়েরা, আসসালামু আলাইকুম/আদাব।
আমি আব্দুল আউয়াল কয়েস আজ আপনাদের প্রতি হৃদয়ভরা শ্রদ্ধা, আকাশ্চুম্বী কৃতজ্ঞতা আর অফুরান ভালোবাসা নিয়ে লিখছি।
আমি ফেঞ্চুগঞ্জের অন্য দশজন সাধারণ মানুষের মতো অতিসাধারণ ঘরে জন্ম নেওয়া এক সন্তান। জনপ্রতিনিধি বাবার সান্নিধ্য পেয়ে ছোট বেলা থেকেই মানুষের তরে, দেশের তরে, দশের তরে কল্যানকর কিছু করার প্রত্যয় হৃদয়ে শক্তভাবে গেঁথে যায়।
এরই ধারাবাহিকতায় জেলা পরিষদের প্রথম নির্বাচনে আমি ০৩ নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীতা করি। আপনাদের নিরবিচ্ছিন্ন সমর্থন, নেক দোয়া, সুপরামর্শ, সহযোগীতা, সঠিক দিক নির্দেশনা আর ব্যলটের মাধ্যমে আপনারা আমাকে যেভাবে অনুপ্রাণিত করেছিলেন এরই ধারাবাহিকতায় আজ আমি জেলা পরিষদের সদস্য। এখানে আমার পরিবার,পরিজন,আত্নীয় স্বজনের চেয়ে আপনাদের ভুমিকাই ছিলো মূখ্য। আজ থেকে আপনারাই আমার আপনজন,আপনারাই আমার প্রেরণা, আপনারাই আমার অভিভাবক, আমার চালিকাশক্তি।
তিনি আরও বলেন গত ২০ তারিখের নির্বাচনে আপনারা কেউ কেউ নিজের ভাইয়ের মতো, কেউ বাবা, চাচার মতো, কেউ কেউ বন্ধুর মতো আবার কেউ আপন মা, বোনের মতো আমার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি হয়তো কখনো আপনাদের ভালোবাসার এই ঋণ শোধিতে পারবোনা, তবে আপনাদের আদরের কয়েস হিসেবে আমৃত্যু আপনাদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করবো।
পরিশেষে দোয়া করি, মহান আল্লাহ তা’আলা যেনো আপনাদের নেক হায়াত আর সুস্থ জীবন দান করেন।
প্রিয় ভাই, জেলা পরিষদের সাবেক সদস্য মরহুম নুরুল ইসলাম ইছন ভাইকে যেনো জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন, আমিন। (বিজ্ঞপ্তি)
সংবাদটি শেয়ার করুন