শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম পরিবারের ঈদ শুভেচ্ছা



সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পাের্টাল ‘ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ী সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র প্রধান উপদেষ্টা, যুক্তরাষ্ট ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি ও কমিউনিটি নেতা জুনেদ আহমেদ চৌধুরী। ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও  সম্পাদক, প্রকাশক রাজা সায়মন। সহযোগী সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের সাধারণ সম্পাদক আহাদ আম্বিয়া খোকন।
ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম পরিবার যৌথ শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদুল আজহা আমাদেরকে ত্যাগ, ধৈর্য ও তিতিক্ষার শিক্ষা দেয়। তাই ব্যক্তিগত জীবনের পাশাপাশি সামাজিক ও পারিবারিক জীবনেও আমাদের ধৈয্যশীল হওয়া জরুরী। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। আসুন আমরা বনের পশুর সাথে মনের পশুকেও কোরবানী করি।

বিঃ দ্রঃ করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে এবং  সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে ঈদের নামাজ পড়ার ও সেই সাথে সরকারি নির্দেশ অনুযায়ী এবার ঈদে কোলাকুলি বা অতিরিক্ত লোকের ভিড় না করার আহ্বান জানান ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম পরিবার।

সংবাদটি শেয়ার করুন