বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বালাগঞ্জের ১৫ নেতাকর্মীর জামিন, হাজতে ২



বালাগঞ্জ প্রতিনিধি : ডিজিটাল নিরাপত্তা (তথ্যপ্রযুক্তি) আইনের মামলায় বালাগঞ্জ উপজেলার বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৭ নেতাকর্মী সিলেট জেলা দায়রা জজকোর্টে আত্মসমর্পণ করলে ১৫ জনের জামিন মঞ্জুর করে ২ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রবিবার (১১ অক্টোবর) সিলেট জেলা দায়রা জজকোর্টে জামিনের জন্য আবেদন করলে এই ২ জনকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন সিলেট অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারপতি মো রাফিউল আলম।

জেল হাজতে প্রেরণকৃত দুজন হলেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম মুজিবুর রহমান ও উপজেলা যুবদল নেতা শাহজান আহমদ।

জামিন প্রাপ্তরা হলেন- সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহসমাজসেবা সম্পাদক আদিল আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি শাহীন আলম, উপজেলা যুবদল নেতা শাহরিয়ার আহমদ খালেদ, নুরুল ইসলাম, বালাগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের সদস্য সচিব জুনেদ আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক সহজলবায়ু সম্পাদক জাবুল আহমদ, আনছার আলী, আমিনুর রহমান তুহেল, আলীম আহমদ, সোহেল আহমদ মামুন, ইমাম উদ্দিন, নুরুল ইসলাম নিহাদ।

উল্লেখ্য, বিগত ৪ সেপ্টেম্বর বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা শায়েস্তা মিয়া বাদী হয়ে বালাগঞ্জ থানায় (মামলা নং ০১/৪০) ডিজিটাল নিরাপত্তা (তথ্যপ্রযুক্তি) আইনে উপজেলা বিএনপির ২৩ নেতা কর্মীর বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। উল্লেখিত ২৩ আসামির মধ্যে ১৭ জন দেশে আর ৬জন বিদেশে অবস্থান করছেন।

সংবাদটি শেয়ার করুন