শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের সদস্য মাসুদ চৌধুরী স্বদেশ গমন উপলক্ষে বিদায় অনুষ্ঠান



কুয়েত প্রতিনিধি :: সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েতের সভাপতি, জালালাবাদ এসােসিয়েশন কুয়েতের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য, চারখাই সমাজ কল্যান সমিতি কুয়েতের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক একে মাসুদ আহমদ চৌধুরীর স্বদেশ প্রত্যাগত উপলক্ষে ১৭ সেপ্টেম্বর রাত জালালাবাদ এসোসিয়েশন কুয়েত আহবায়ক কমিটির পক্ষ থেকে বিদায়ী অনুষ্ঠান আয়োজন করা হয়।
করোনা সমস্যা ও কুয়েতে অনুষ্টান নিষিদ্ধ থাকায় সংক্ষিপ্ত পরিষরে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কুয়েত সিটি অস্থায়ী কার্যালয়।
জালালাবাদ এসোসিয়েশন কুয়েত আহবায়ক কমিটির প্রধান সমন্বয়ক বিশিষ্ট কমিউনিটি নেতা, কুয়েতের প্রবীণ মুরুব্বী হাজী জুবের আহমদের সভাপতিত্বে উক্ত বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পাটি কেন্দ্রীয় সদস্য ও কুয়েত শাখার সভাপতি কমিউনিটি নেতা হাজী মাহমুদ আলী, জালালাবাদ এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সচিব ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট বিভাগীয় আওয়ামীলীগ কুয়েতের আহবায়ক মোরাদুল হক চৌধুরী মুরাদ। আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের আহবায়ক কমিটি যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ জাহিদুল হক। জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের আহবায়ক কমিটির সদস্য ও ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের সভাপতি মোঃ ফুয়াদ আহমদ। জালালাবাদ এসোসিয়েশন কুয়েত আহবায়ক কমিটির সদস্য ও আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি কুয়েতের সাধারন সম্পাদক আহাদ আম্বিয়া। জালালাবাদ এসোসিয়েশন কুয়েতের আহবায়ক কমিটির সদস্য ও ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের সাংগঠনিক সম্পাদক আহাদ সাহেদ, যুগ্ন সম্পাদক জিয়াউল রহমান জিয়া- প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন