বুধবার, ২০ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

জনসাধারণ এখন পুলিশকে বন্ধু হিসেবে দেখে : এমপি সামাদ চৌধুরী



আহাদ আম্বিয়া খোকন : শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব, এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন- পুলিশের সেবা মানুষের হৃদয় জয় করে নিয়েছে। জনসাধারণ এখন আর পুলিশকে অন্যভাবে দেখেনা। বন্ধু হিসেবে দেখে। সিলেটে পুলিশের এ অবদান অক্ষুন্ন রাখতে খুব শীঘ্রই রায়হান হত্যাকারীদের গ্রেপ্তার করতে হবে। বর্তমানে টেকনোলজি অনেক এডভাঞ্চমেন্ট। কোন অপরাধীই পুলিশের হাত থেকে রেহাই পাওয়া সম্ভব নয়। রায়হান হত্যাকারীদের ধরতে যা সহযোগিতা প্রয়োজন করা হবে।

আজ শনিবার (৩১ অক্টোবর) সকালে কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ‘জঙ্গি-মাদক প্রতিকারে, জনতা-পুলিশ এক কাতারে’ স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও সম্মানা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফের সভাপতিত্বে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশান মো. এহসান উদ্দিন চৌধুরী পিপিএম এবং সিনিয়র সহকারী পুলিশ কমিশান রাখী রানী দাসের যৌথ সঞ্চালনায় কমিউনিটি পুলিশিং ডে’তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, এমসি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: সালেহ আহমদ, মোদনমোহন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সর্ব্বানী অর্জ্জুন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো: শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কাওছার আহমদ হায়দারী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েব, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও পুলিশের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে কমিউনিটি পুলিশিং এ বিশেষ অবদানের জন্য চারজনকে সম্মানা প্রদান করেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন