সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি আ: রউফ মাওলা স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিদায় সম্বর্ধনা



বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি, কমিনিটি নেতা, মাসিক মরুলেখা পত্রিকার সম্পাদক ও ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরামের কুয়েতের সভাপতি আব্দুল রউফ মাওলা কুয়েতে বিদ্যুৎ মন্ত্রণালয় সরকারি কর্মকর্তা হিসাবে চাকরিতে থেকে অবসর গ্রহণ করে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটি পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়।

কুয়েত ফরানিয়া অভিজাত হোটেলে গতকাল বৃহস্পতিবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুর রউফ মাওলার সভাপতিত্বে কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুল হক এর পরিচালনায় মঞ্চে উপস্থিত কুয়েতের শিল্পপতি ও কমিনিটি নেতা আব্দুল কাশেম, কুয়েত আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী খান. জাতিয় পাটির সভাপতি হাজী মাহমুদ আলী. কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযাদ্ধা মোরশেদ আলম বাদল।

কুয়েত আওয়ামীলীগের উপদেষ্টা ও কুয়েত ফ্যামিলি ফোরামের সভাপতি আব্দুল হাই, কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সভাপতি মুরাদ হক চৌধুরী. কুয়েতের রাজনীতিবিদ ও কমিনিটি নেতা মিতুন সেলিম, কমিউনিটি নেতা ও কবি আব্দুল মালেক. কুয়েত আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মন্ডল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ারুল হক, কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদের ও মাহবুবুল হক. যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তাজউদ্দীন. কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহাদ আম্বিয়া খোকন, সদস্য আহমেদ আকাশ প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটি সিদ্ধান্ত মোতাবেক সাবেক সভাপতি আব্দুল রউফ মাওলা’কে কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম বাদল’কে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। কুয়েত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ খানকে সিনিয়র সহ সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল হক’কে কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়। নবনির্বাচিত নেতৃবৃন্দকে কমিটির সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন