বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় মামুনুলের পক্ষে সাফাই, এএসআই গোলাম রাব্বানী প্রত্যাহার



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : কুষ্টিয়ার ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) গোলাম রাব্বানীকে প্রত্যাহার করা হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনায় তিনি হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে সাফাই গেয়ে সাংবাদিকদের বিরুদ্ধে বিষোদ্‌গার করেছিলেন বলে অভিযোগ। অপেশাদার আচরণের অভিযোগে তাঁকে গতকাল রোববার প্রত্যাহার করে কুষ্টিয়া পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

এ ব্যাপারে জানতে কুষ্টিয়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার (এসপি) এস এম ফরহাদ হোসেনকে একাধিকবার কল করলেও তিনি তা ধরেননি। কুষ্টিয়ার এসপি খাইরুল আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনিও কল ধরেননি। তবে জেলা বিশেষ শাখায় কর্মরত এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে প্রথম আলোকে বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুই থেকে তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদন পাওয়ার তাঁর বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গতকাল সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গোলাম রাব্বানীর ৬ মিনিট ৩০ সেকেন্ডের বক্তব্যের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। বক্তব্য দেওয়ার সময় তাঁর পুলিশের পোশাক পরা ছিল। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুরে।

সংবাদটি শেয়ার করুন