বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

এমপি সামাদ চৌধুরী’র প্রচেষ্টায় ফেঞ্চুগঞ্জে আল্লাহু লেখা চত্বরের কাজ শেষ পর্যায়ে



আহাদ আম্বিয়া খোকন : ফেঞ্চুগঞ্জ উপজেলা কে দৃষ্টিনন্দন করার জন্য একের পর এক প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

ফেঞ্চুগঞ্জের ঐতিহ্যবাহী কুশিয়ারা নদীর পারে মাহমুদ উস সামাদ চৌধুরী রিভারভিউ স্থাপন করে কুশিয়ারা নদীর পার্কে করেছেন সৌন্দর্য ও পর্যটক স্থান।

এশিয়ার সর্ববৃহৎ হাকালুকি হাওরে জিরো পয়েন্টে বিভিন্ন স্থাপনা স্থাপন করেছেন একান্ত প্রচেষ্টায়।

আজও প্রতিদিন দেশের বিভিন্ন এলাকা থেকে সরকারের মন্ত্রী এমপি সচিব সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ আসছেন জিরো পয়েন্ট এলাকায়।

মুক্তিযুদ্ধের প্রতি সম্মান প্রদর্শন করে ফেঞ্চুগঞ্জে একাত্তরের বধ্যভূমি স্মৃতি কাইয়ার গুদাম ফেঞ্চুগঞ্জে নির্মাণ করছেন l

শিশুদের কথা চিন্তা করে শেখ রাসেল শিশু পার্ক নির্মাণ কাজ চলছে দ্রুত গতিতে।

ফেঞ্চুগঞ্জ বাসীর দীর্ঘদিনের স্বপ্ন ফেরিঘাট থেকে ফেঞ্চুগঞ্জ বাজার ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ পাল বাড়ি পর্যন্ত অর্থাৎ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি সার্কুলারের কাজ আংশিক সম্পন্ন হয়েছে ও বাকি কাজ চলছে।

এশিয়ার সর্ববৃহত্তম্ শাহজালাল সারকারখানা বাস্তবায়নসহ অনেক প্রকল্প বাস্তবায়ন করছেন স্থানীয় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর একান্ত প্রচেষ্টা ও তত্ত্বাবধানে।

ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা সেতু থেকে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি সার্কুলার রোড প্রবেশমুখে মাহমুদ উস সামাদ চৌধুরীর একান্ত প্রচেষ্টায় ফেঞ্চুগঞ্জ বাসীকে উপহার দিতে যাচ্ছেন আল্লাহু লেখা চত্বর স্থাপন করে। যা আগামী মাস দুয়েকের মধ্যে উদ্বোধন করা হবে।

সংবাদটি শেয়ার করুন