বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে : আব্দুল শহিদ কাজল



ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম : বাংলাদেশ মুক্তিযুদ্ধা যুব প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহিদ কাজল বলেন- তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ দরিদ্রদেরকে শীতের কম্বল বিতরণ করা করছে হাজী আসকর আলী সোস্যাল ফান্ড আন্তর্জাতিক অনলাইন গ্রুপ।

ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া ইউনিয়নে হাজী আসকর আলী সোস্যাল ফান্ড আন্তর্জাতিক অনলাইন গ্রুপের পক্ষ থেকে প্রায় ১৫০ শতাদিক অসহায় মানুষের মাঝে আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় ঘিলাছড়া ইউনিয়নের পুর্ব যুদিষ্টুপুর গ্রামে অনুষ্টিত কম্বল বিতরন ও সম্মাননা স্মারক অনুষ্টানে এ সব কথাগুলো বলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা যুব প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও নুর হোসেন কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা আব্দুল শহিদ কাজল।

তিনি বলেন- জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে বিত্তশালীরা ও সোস্যাল ফান্ড তৈরি করে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে।

উক্ত বিতরণী ও আলোচনা সভায় প্রতিষ্টাতা সভাপতি ফ্রান্স প্রবাসী কামরুল হাসান সুমনের সভাপতিত্বে ও বাংলাদেশ কমিটির সাধারন সম্পাদক জাকির আহমদ ও সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নুমান আহমদের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাজী আসকর আলী ফান্ডের প্রধান উপদেষ্টা, বাংলাদেশ মুক্তিযুদ্ধা যুব প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও নুর হোসেন কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা, সমাজ সেবক আব্দুল শহিদ কাজল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাজী আসকর আলী ফান্ডের উপদেষ্টা ও ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের সেক্রেটারি খালেদ আহমদ চৌধুরী।

উপস্থিত ছিলেন- হিলি টিবির চেয়ারম্যান খায়রুল আলম সুমন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা- সাবেক প্রধান শিক্ষক মনোয়ার হোসেন, ইউপি সদস্য আবুল হোসেন, বুরহান উদ্দিন সিন্ধু, আওয়ামেলীগ নেতা মুঃ দেলোয়ার হোসেন, হাজী গোলাম মুহাম্মাদ বকুল, অব:প্রাপ্ত বিডিআর মহরম আলী, সহ সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, মাওলানা আমিনুর রহমান জুয়েল, দুয়েল আহমদ, সুহেল আহমদসহ হাজী আসকর আলী ফান্ডের নেতৃবৃন্দ ও এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন।

সম্মাননা স্মারক প্রধান করা হয় গ্রুপের প্রবর্তক হাজী আসকর আলী ফান্ডের সভাপতি ফ্রান্স প্রবাসী কামরুল হাসান সুমন এবং ফান্ডের উপদেষ্টা ফ্রান্স প্রবাসী খালেদ আহমদকে।

সংবাদটি শেয়ার করুন